Home বিনোদন বিজরী বরকতউল্লাহর বাবা না ফেরার দেশে

বিজরী বরকতউল্লাহর বাবা না ফেরার দেশে

অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবা বিশিষ্ট টেলিভিশন ব্যক্তিত বরকতউল্লাহ করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, বরকত আংকেল সকাল ৯টা ৩০ মিনিটে চলে গেছেন আমাদের ছেড়ে। অনেক প্রার্থনা। একটুপর মিরপুর নিয়ে যাওয়া হবে এই গুণী মানুষকে।

এর আগে নিজের ফেইসবুকে এক স্ট্যাটাসে বিজরী লিখেন, আমার বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন। ওনার করোনা ধরা পড়েছে। সবার দোয়া চাই।

এদিকে অভিনেত্রী সুবর্ণা মুস্তফা তার ফেইসবুক অ্যাকাউন্টে লিখেছেন, খ্যাতিমান নির্মাতা ও টেলিভিশন ব্যক্তিত্ব বরকত উল্লাহ ভাই মারা গেছেন।

হুমায়ুন আহমেদের ‘কোথাও কেউ নেই’ নাটকের প্রযোজক ছিলেন বরকতউল্লাহ। এই নাটকটিতে বাকের ভাই চরিত্রে অভিনয় করেছিলেন আসাদুজ্জামান নূর।

নাটকে বাকের ভাইয়ের ফাঁসি ঠেকাতে রাজপথে আন্দোলন করেছিল সাধারণ মানুষ। তখন নাট্যকার হুমায়ূন আহমেদের সঙ্গে প্রযোজক বরকতউল্লাহর বিরুদ্ধেও স্লোগান দেওয়া হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -www.youtube.com/watch?v=7kKXkt3fLn4

Most Popular

নতুন প্রকল্পে স্মার্টকার্ড প্রতি ব্যয় ১৬০ টাকা

ঢাকা: স্মার্টকার্ড তথা আইডেন্টিফিকেশন সিস্টেম ফর ইনহ্যান্সিং একসেস টু সার্ভিসেস (আইডিইএ) দ্বিতীয় প্রকল্পের অধীন ৩ কোটি ভোটারের জন্য ব্যয় ধরা হয়েছে ৪৮০ কোটি টাকা।...

শ্বাসরুদ্ধকর জয়ে ওয়ানডে সিরিজও ভারতের

টেস্ট, টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজও ঘরে তুললো ভারত। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ইংলিশদের শ্বাসরুদ্ধকর ৭ রানে হারিয়েছে কোহলি বাহিনী। রোববার পুনেতে ভারতের অধিনায়ক হিসেবে...

টিকার পরের চালান কবে, নিশ্চিত নন স্বাস্থ্যমন্ত্রী

ভারত সেরাম ইনস্টিটিউটে উৎপাদিত অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার রপ্তানি সাময়িকভাবে স্থগিত করার পর সময়মত টিকা পাওয়া নিয়ে অনিশ্চয়তায় পড়েছে বাংলাদেশ। স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, টিকার পরের চালান...

আট মাসে সর্বোচ্চ শনাক্ত, আরও ৩৫ মৃত্যু

ঢাকা: গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। গত বছরের ২ জুলাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল চার হাজার ১৯ জন ২৪...

Recent Comments