Tuesday, October 20, 2020
Home খেলাধুলা শ্রীলঙ্কা সফরেই ফিরছেন সাকিব: বিসিবি

শ্রীলঙ্কা সফরেই ফিরছেন সাকিব: বিসিবি

নিষেধাজ্ঞা যেদিন উঠে যাবে সেদিনই দলে ফিরবেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারের দলে ফেরা নিয়ে নানা জল্পনা-কল্পনার সমাপ্তি এক বাক্যেই টানলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

শনিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫-তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিসিবির নির্ধারিত অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে তিনি এসব কথা বলেন।

বিসিবি সভাপতি বলেছেন, সাকিবকেও অন্যদের মতো ফিটনেস টেস্টে পাশ করতে হবে। অস্ট্রেলিয়া বাদে স্থগিত হয়ে যাওয়া অন্য সিরিজগুলোর নতুন দিনতারিখ চূড়ান্ত করার কাজ চলছে বলেও জানান তিনি। ২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে ক্রিকেটারদের তিনবার করোনা টেস্টে উত্তীর্ণ হতে হবে বলেও জানিয়েছেন বোর্ড সভাপতি।

লম্বা এক বিরতির পর শনিবার মিরপুর এসেছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। সবসময়ের মতো জাতীয় শোক দিবসের নির্ধারিত আয়োজনগুলো যথাযথ মর্যাদার সাথেই পালন করল বিসিবি।

অনুষ্ঠান শেষে বিসিবি সভাপতি বলেন, ২৯ অক্টোবর শেষ হচ্ছে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা। আর ঠিক সেদিনই বাংলাদেশ দলে ফিরবেন তিনি। করোনার দীর্ঘ বিরতির পর ২৩ সেপ্টেম্বর বাংলাদেশ দল ৩ টেস্ট খেলতে শ্রীলংকা সফরে যাবে। প্রথম টেস্ট তার একমাস পর ২৪ অক্টোবর। দিন তারিখের এসব হিসেবের সাথে বোর্ড সভাপতির কথা মিলেয়ে বলা যায় শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টই দলে থাকছেন সাকিব আল হাসান।

আগামী মাসেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন সাকিব। নিষেধাজ্ঞার কারণে অনুশীলনের জন্য পাবেন না বিসিবি’র কোন সুবিধা। তাই বিকে এসপিতে নিজের কোচদের কাছে থেকে শুরু করবেন ক্রিজে ফেরার প্রস্তুতি। নিয়মের কারণে এসব করতে হলেও, সাকিবের অপেক্ষায় কোটি ক্রিকেটপ্রেমীর মতো অধীর আগ্রহে সময়ে কাটাচ্ছে বিসিবিও।

জাতির জনকের ৪৫-তম শাহাদাত বার্ষিকীতে দুস্থদের মাঝে খাবার বিতরণসহ বিসিবিতে বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

৯৪ ইলিশ ধরা ট্রলার ডুবিয়ে দিল নৌ-পুলিশ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার পদ্মানদীতে অভিযান পরিচালনা করে ইলিশ ধরার কাজে নিয়োজিত ৯৪টি ট্রলার ডুবিয়ে দিয়েছে নৌ-পুলিশ সদস্যরা। এছাড়া পুড়িয়ে বিনষ্ট করেছে ৬৭ লাখ মিটার...

আগাম জামিন নিতে হাইকোর্টে সাংসদ নিক্সন

আগাম জামিন নিতে হাইকোর্টে এসেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মামলায় হাইকোর্টে...

করোনা ভাইরাস: বয়স্ক লোকদের টিকা দেওয়া যেসব কারণে খুব কঠিন, তাদের দেহে কতোটা কাজ করে এই টিকা?

করোনাভাইরাসের টিকা যখন বের হবে তখন বিশ্ব নেতাদের সামনে প্রধান চ্যালেঞ্জ হবে এই প্রতিষেধক কীভাবে সব মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। এই ভাইরাসের কারণে যেসব...

পেঁয়াজ: দাম নিয়ন্ত্রণের জন্য এক মাস সময় চান বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

'একমাস সময় পেলেই' বাংলাদেশের বাজারে পেঁয়াজের চাহিদা ও যোগানের ভারসাম্য ফিরিয়ে আনা এবং পেঁয়াজের দামের নিয়ন্ত্রণ পাওয়া সম্ভব, বললেন বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ভারত বাংলাদেশে...

Recent Comments