Home বিনোদন সংগীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের বাড়ি সিলগালা

সংগীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের বাড়ি সিলগালা

উপমহাদেশের সংগীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের বাড়িতে হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। ফলে তার বাড়ি সিলগালা করে দেওয়া হয়েছে।

ভারতরত্ন পুরস্কার প্রাপ্ত এ গায়িকার কারোনা শনাক্ত সম্পর্কে আনন্দবাজার জানায়, দক্ষিণ মুম্বাইয়ের চম্বালা হিলস এলাকার পেডার রোডে ‌‘প্রভুকুঞ্জ’ নামে এক বহুতল ভবনে থাকেন এই কিংবদ্বন্তি সংগীত শিল্পী। সেই ভবনের পাঁচজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত করা হয়েছে। তাই বাড়তি সতর্কতা হিসেবে শনিবার পুরো বিল্ডিংটি সিলগালা করে দেওয়া হয়। তবে লতা মঙ্গেশকর ও তার পরিবারের সদস্যরা সুস্থ ও নিরাপদ আছেন জানিয়ে এক বিবৃতিতে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই ভবনে বহু প্রবীণ মানুষের বসবাস। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আবাসনের সোসাইটি ও পৌর কর্তৃপক্ষ বিল্ডিংটি সিল করে দিয়েছে।

লতা মঙ্গেশকরের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কিত কোনো অপপ্রচারকে গুরুত্ব না দেওয়ার জন্যও বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক, ঐশ্বর্য ও বিগ বি-র ৮ বছরের নাতনি আরাধ্যা। তার পরেই তাঁদের বাড়ি সিল করে দেওয়া হয়েছিল। তবে এখন বচ্চন পরিবারের সবাই সুস্থ।

অন্যদিকে রেখার বাড়ির নিরাপত্তারক্ষীর করোনা পজিটিভ ধরা পড়ায় তাঁর বাংলো সিল করে দেওয়া হয়।

সরকারি সূত্রে প্রকাশ, ভারতে এ পর্যন্ত মোট ৩৬ লাখ, ২১ হাজার ২৪৫ জন আক্রান্ত এবং ৬৪ হাজার ৪৬৯ জন করোনা রোগী প্রাণ হারিয়েছেন। হাসপাতাল অথবা হোম আইসোলেশনে থেকে ২৭ লাখ ৭৪ হাজার ৮০১ জন সুস্থ হয়েছেন। বর্তমানে ৭ লাখ ৮১ হাজার ৯৭৫ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।

এক পরিসংখ্যানে প্রকাশ, ভারতে যদি দৈনিক সংক্রমণের হার একইরকম থাকে তাহলে আগামী তিন/চার দিনে ব্রাজিলকে ছাড়িয়ে ভারত বিশ্বে দ্বিতীয় ক্ষতিগ্রস্ত দেশে পরিণত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ব্যারিস্টার রফিক-উল হক আর নেই

বাংলাদেশের সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার সকাল সাড়ে ৮টার...

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিপন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রিপন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে। শুক্রবার (২৩ অক্টোবর) রাতে মিরপুর বড় মসজিদের...

করোনা ভাইরাস: পেশাগত পরীক্ষায় কেন অটো প্রমোশন চান মেডিকেল শিক্ষার্থীরা

বাংলাদেশে করোনাভাইরাস মহামারির কারণে গত পাঁচ মাস ধরে অনিশ্চয়তার মধ্যে আছেন মেডিকেলের এমবিবিএস শিক্ষার্থীরা। গত মে মাসে তাদের প্রফেশনাল বা ফাইনাল পরীক্ষা হবার কথা ছিল। কিন্তু...

ভারতীয় ক্রিকেটার কপিল দেব হৃদরোগে আক্রান্ত

কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার এবং ১৯৮৩ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক কপিল দেব হৃদরোগে আক্রান্ত হয়ে নয়াদিল্লির হাসপাতালে অ্যানজিওপ্লাস্টি করিয়েছেন। টাইমস অব ইন্ডিয়া জানায়, মহামারির আগে সাম্প্রতিক সময়ে...

Recent Comments